Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Classics Inspirational

4.5  

Anay 49XV1XXA

Classics Inspirational

বসন্ত এসো ফিরে #RangBarse

বসন্ত এসো ফিরে #RangBarse

1 min
336


এসো বসন্ত এসো ফিরে 

এই বিশ্বের অশান্ত নদী তীরে

সময় এখন গেছে থেমে

আবির আবার আসুক নেবে l


যার গেছে তার সব গেল

চোখের জলে লেপ্টে ধুলো

হতাশা ক্লান্তি কাটুক এবার

হাত ভরে যাক রঙে সবারl


ক্লান্ত কানাই পথের পাশে

একাকী ঐ বসে আছে

রঙের থলিটা পাশে পড়ে

মেঘ ঢেকেছে আকাশ জুড়ে

ফুঁ দিয়ে ওদের দাও উড়িয়ে

আবির ওড়াও আকাশ জুড়িয়ে l


সময় এখন হিমেল তুষার

তীব্র বিষে জীবন অসাড়

এসো বসন্ত পলাশের ফুলে

মনের দুয়ার যাকযে খুলে

শুন্য আকাশ দাও রাঙিয়ে

মনের বিকার দাও ভাগিয়ে l


মুঠোয় ভরে রঙের ঢেউ

নাহোক বন্দী আবার কেউ

ক্লান্ত কানাই ওঠো জেগে

ভরে ওঠো আবির মেখে l


নানান রঙের আবির গুলো

বিশ্ব জাগুক সরিয়ে ধুলো

এসো বসন্ত ফিরে এসো হেসে 

মানুষ বাচুঁক এবার ভালোবেসে l



Rate this content
Log in

Similar bengali poem from Classics