Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anay 49XV1XXA

Crime

4.8  

Anay 49XV1XXA

Crime

চিকেন মেনু

চিকেন মেনু

1 min
387


খাই খাই করো কেন

সাজিয়ে দেবে খাবারে

খেলে আহা কত সুখ

ফ্রাইড চিকেন ভাগাড়ের l


আরো আছে নানান পদ

যত খাবেন ততো ছাড়

খাওয়া হলেই দিলে মতামত

"কমপ্লিমেন্ট টু দ্য ভাগাড়"l 


সামনেটা যে বেশ ঝকঝকে

ওরা ফিটফাট ও টিপটপ

পেছন দ্বারে ঢোকে চুপিসারে

ভাগাড়ের চিকেন ঝটপট l


ওদের হাত বেআইনে লম্বা 

কারো একটু নামেবা খাটো

আইন এদের হাতের মুঠোয়

ভাগাড় ক্রমে আহারে সর্বসম্মত l


লেগপিস কাবাব ও টিক্কা

সাথে যদি রেসালা হয় 

ভাগাড় থেকে বাছাই করে

চিকেন খেলে পেটে কি সয়!


আপনারা যত খুশি খান

পার্সেলে বাড়িও নিয়ে যান 

তবে শেষে সমাজটা না হয়

ভাগাড় শব্দের অনুদান l


Rate this content
Log in