Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Tragedy

5.0  

Md Bakibillah

Tragedy

ছিঁড়ে গেছে বন্ধন

ছিঁড়ে গেছে বন্ধন

1 min
891


বার বার কত বার মনে হয়,

ফিরে যাই

স্মৃতির সরনী বেয়ে

ফিরে যাই শৈশবে----


মন চায় ফিরে পেতে

সেই সব দিন,

ছোট্ট শালুক হয়ে

আমি,

চড়ে বসি বাবার কাঁধে

আর এক বার ---।


বাবা তুমি কোথায়??


যে ঘর ভেঙে ছিলে,

তুমি আর মা মিলে

আমাকে অনাথ করে --

পারো না কি তোমরা 

আর এক বার ??


মাঝখানে আমি রবো 

সেই ছোট্ট শালুক ,

আর দুই হাত ধরে রবে

তোমরা দুজন ---


বাবা পারবে না,

তুমি

আর মা ??


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy