Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Siddhartha Singha

Tragedy Others

3  

Siddhartha Singha

Tragedy Others

অক্টোপাস

অক্টোপাস

1 min
11.8K



রূপকথার রাজমহলে লাল ইট খসে যায় 

মনের কৌটো য় স্মৃতিরা বড়ই অবুঝ 

জমে থাকা যন্ত্রনা অঙ্কুরিত হয় নিঃশব্দে

সবুজ ছোট্ট পাতায় রোদের উত্তাপ ।


এখনও সেই চোখ দুটি যেন তারা হয় 

রাতের ঘাসে বুনো ভালবাসার রতি-জন্ম 

কয়েকটি জাদু তুবড়ির রোশনাই 

তারপরই আসে বিশ্বাসঘাতক  অন্ধকার ।


সামনে পেছনে উত্তরে দক্ষিণে

অসংখ্য কিলবিলে অক্টোপাস 

ভালোবাসা কোথায়? 

আঁকড়ে ধরে অক্টোপাস- বিভীষিকা!


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy