STORYMIRROR

Siddhartha Singha

Abstract Inspirational

3  

Siddhartha Singha

Abstract Inspirational

আমি যেন

আমি যেন

1 min
165



ভাগ্যিস আগে জন্মাইনি!

পরে জন্মেও কি খুব একটা লাভ হয়েছে!

কতটুকু নিতে পারলাম আপনাকে!


আপনার লেখা তো একটা জীবনে পড়ে শেষ করা যাবে‌ না

বুঝতে গেলে লাগবে একান্নটা জীবন‌

সেটাও যথেষ্ট নয়।


আমি আপনার সব ছেড়ে দিচ্ছি

আপনি জীবনে যত‌ বার সূর্যোদয় আর সূর্যাস্ত দেখেছেন

কেউ কি তা দেখেছে!


ভাগ্যিস আগে জন্মাইনি!

পরে জন্মেও কি খুব একটা লাভ হয়েছে!

কতটুকু নিতে পারলাম আপনাকে!

আমি যেন আবার ফিরে আসি এই বাংলায়

আবার আবার আবার...



Rate this content
Log in

Similar bengali poem from Abstract