Sudeshna Mondal

Abstract Fantasy Others

3  

Sudeshna Mondal

Abstract Fantasy Others

স্মার্টফোন

স্মার্টফোন

1 min
184



ছোট থেকেই তোমার সাথে সরাসরি পরিচয় না হলেও দূর থেকে দেখা সাক্ষাৎ ছিল। আশেপাশের সবার কাছেই তুমি যখন সহজলভ্য ছিলে আমি তখন আমার কল্পনায় তোমাকে নিয়ে স্বপ্ন বুনতাম। সাধ হত তোমাকে কাছে পাওয়ার কিন্তু সাধ‍্য হয়ে ওঠেনি। তবে আশা ছিল একদিন ঠিক তোমায় নিজের করে পাব। মনের মধ্যে সুপ্ত আশাটা কখন যেন বাবা বুঝতে পেরে গেছিল। একদিন হঠাৎ বলল- মাধ‍্যমিকে ভালো ফল করতে পারলে তোমাকে এনে দেবে। সেই থেকে লড়াই শুরু করলাম তোমাকে যে করেই পেতে হবে। যথাসময়ে পরীক্ষা হল, তার ফলপ্রকাশ হল। দারুণ রেজাল্ট করলাম। কিন্তু তখনও কোথাও যেন সাধ‍্য আর সাধের মধ্যে একটা সূক্ষ্ম ফারাক ছিল। তাই তোমাকে পাওয়ার যোগ্যতা অর্জন করেও তোমাকে পাই নি। খুব কষ্ট হয়েছিল। তারপর একদিন এল সেই মাহেন্দ্রক্ষণ। বাবা যেদিন প্রথম তোমাকে আমার হাতে তুলে দিল মনে হল হঠাৎ করে কেউ যেন আমায় সব পেয়েছির দেশে নিয়ে এসেছে। সেই প্রথম তোমার সাথে আমার সরাসরি পরিচয়। আজও ভুলিনি সেই দিন, তারিখ, সময়। সবকিছু আজও জ্বলজ্বল করছে আমার স্মৃতিপটে। এরপর কত কেউ এসেছে। কত আধুনিক, কত সুন্দর তারা কিন্তু তোমার জায়গা আজও অমলিন আমার কাছে। কারণ তুমিই তো আমার প্রথম স্মার্টফোন, যেখানে আজও বাজে আমার পছন্দের রিংটোন।


Rate this content
Log in

Similar bengali story from Abstract