Anindya Biswas

Abstract Romance Others

3  

Anindya Biswas

Abstract Romance Others

❣️প্লেটোনিক ভালোবাসা❣️

❣️প্লেটোনিক ভালোবাসা❣️

2 mins
11



অদৃজা আর সম্যক একটা ক্যাফে তে বসা মুখোমুখি। অদ্রিজা তখন থেকে তার এক্স রোহান এর নামে যা তা বলেই যাচ্ছে l আর সম্যক চুপচাপ অদ্রিজাকে নিরীক্ষণ করছে।

অদ্রিজা :-" জানিস সম্যক , রোহানের সবই ভালো ছিল। কিন্তূ কেমন জানি সবসময় আমাকে ছোঁয়ার একটা চেষ্টায় থাকতো। দেখ আমি ও পছন্দ করতাম সেটা। কিন্তূ সবসময় তো ভালো লাগেনা বল। ধর একটা কথা বলতে চাইতাম জরুরি, সেটায় কান না দিয়ে অন্য কোথাও চোখ দিত। ভাল লাগত বল? ভালবাসি ওকে,ভালবাসতাম মন থেকে সেটা ঠিক। কিন্তূ আমারও তো একটা নিজস্বতা, একটা মানসিক চাওয়া পাওয়া আছে, নাকি। এই যেমন তোকে বলছি, বেশ একটা মন যেমন হালকা হচ্ছে। সেরকম মানসিক খোরাক চাই।"

অদ্রিজা থামলো। কফি তে চুমুক দিয়ে বললো ।

" সব ছেলেই কি শরীর খোঁজে রে। মন বলে কিছু হয় না নাকি মেয়েদের? সবসময় ঐটাই চাই?।"হটাৎ সম্যক এর দিকে তাকিয়ে অদ্রিজা থেমে গেলো। সম্যক কেমন একটা স্নিগ্ধতার সঙ্গে তার দিকে তাকিয়ে আছে।

অদ্রিজা " তবে একটা কথা , তুই আমার কতদিনের চেনা। রোহান আসার আগে থেকেও। একসঙ্গে ঘুরি, খাই, । কিন্তূ কোনোদিন আমাকে একবারো ছুঁয়ে দেখিসনি, বা চেষ্টা করিসনি। ছুঁলেও কপালের চুল ঠিক করার জন্য । কেনো রে হতভাগা, আমি কি হট নই তোর জন্য? " বলে অদ্রিজা খিলখিল করে হেসে উঠলো।


সম্যক অস্ফুটে বললো " কারণ তোকে ভালবাসার জন্য ছোঁয়ার প্রয়োজন হয় না অদ্রি। তুই হাসিস, সেটায় আমার ভালোবাসার সার্থকতা খুঁজে পাই । তুই যে মম বুড়ির মত চোখ পাকিয়ে আমার ক্যার করিস, সেটাতেই আমি আমার কাছে পাওয়া পেয়ে যাই। হ্যাঁ, যেটা ভালো লাগে আমার সেটা হলো তোর খোলা চুলের মাদকতা, গঙ্গার হাওয়ায় যাকে উদ্দাম ভাবে মুক্ত করে দিতে মন চায় আমার। সেজন্যই তোর চুলগুলো খুলে দি।"


অদ্রিজা হাঁ করে তাকিয়ে রইল।

" যাঃ সালা, এত ভালো বাসিস আমায়। আগে বললিনা কেন? পুরো প্লেটোনিক লেভেল রে " বলে সম্যক কে জড়িয়ে ধরে তার বুকে মুখ গুঁজে দিলো।

সম্যক অদ্রিজার কপালে একটা চুমু এঁকে বললো "হ্যাঁ প্লেটোনিকই ।"


শুরু হলো নতুন দিগন্ত। দুজন এর প্লেটোনিক ভালোবাসার মরসুম এর জানান দিয়ে। 



Rate this content
Log in

Similar bengali story from Abstract