Atrayee Sarkar

Horror

3  

Atrayee Sarkar

Horror

অভিশপ্ত সম্পত্তি পর্ব ৩

অভিশপ্ত সম্পত্তি পর্ব ৩

2 mins
254


ওই ঘর থেকে বেরিয়ে আমি কিছুটা যাওয়ার পর,, আরেকটা বড়ো ঘর দেখি । ক্যাঁ.......চ করে আওয়াজ দিয়ে দরজাটা খুলে গেল । সেই অন্ধকার। টর্চ নিয়ে যখন দেখছি,,, আবার দেখি সেই একটা বড়ো খাট,,,

কিন্তু খাটের তলায় সেই পুতুলগুলোর মাথা । খুব অবাক লাগল। বাচ্ছাগুলো কি অদ্ভুত ভাবে খেলেছে। হঠাত্ দেখি আমারই ক্যামেরার মতন অনেক ক্যামেরা আছে। ক্যামেরাটা দেখলাম ভালো ভাবে,,, কিন্তু কিছু নেই । অদ্ভুত ব্যাপার মনে হলো ।

বাড়িটা বেশ বড়ো ছিল। কিছুটা যাওয়ার পর আমি দেখি শিরি । সিঁড়িটা নীচে নেমে গেছে।

নীচে কি আছে দেখতে,,, আমি সিঁড়ি দিয়ে নীচে নেমে যাই । গিয়ে দেখি কি বিশাল বড়ো একটা hall । একটু এগোতেই পাশে দেখি একটা বড়ো দরজা খোলা আর ওখান দিয়ে একটা শোরু পথ। আমি এগোতে থাকি । খুবই অদ্ভুত লাগছিল ।

এগোতে এগোতে তৃতীয় একটা ঘরে ঢুকি।

ওই ঘরটায় দুটো sofa,, একটা wardrobe দেওয়ালে attached ছিল। অদ্ভুত ব্যাপার দেওয়ালে লাল দাগ ছিল ।

Wordrobe এর দরজাটা খুলে দেখছিলাম ।

একটা লাল রঙের কাগজ খুজে পাই। কাগজটা ছেরা ছেরা।

ধুলো ঝেড়ে আমি কাগজটা পড়ে দেখি ওখানে লেখা ছোট ভাই মারা গেলে,,, সব সম্পত্তি বড়ো ভাইয়ের হবে।

হঠাত্ দরজা বন্ধর খুব জোর আওয়াজ পাই। মনে হচ্ছিল যেন ওই বড়ো দরজাটা বন্ধ হয়ে গেছে। কিন্তু কেন হলো?? কেউ তো নেই। তারাতারি দৌড়ালাম। গিয়ে দেখি সত্যিই বন্ধ ওটা,, আর আমি দরজাটা খুলতেও পারছিনা ।

আমার মাথায় আসছিল না আমি কি করি । মনের মধ্যে ভাসছিল,,, ওই দাদু, দিদা ঠিকই বলেছিল। এখানে কিছু তো আছে। নইলে হঠাত্ দরজা বন্ধ হচ্ছেই বা কি করে??

আমি তৃতীয় ঘরটায় গিয়ে দেখি wordrobe এর পাশে একটা দরজা আছে। দরজাটা খুলে দেখি নীচ দিয়ে সিঁড়ি বেয়ে গেছে। ভাবলাম এখান দিয়ে চলে যেতে পারবো ।

ওখান দিয়ে নামার পর,,, আমি যে কোথায় এলাম বুঝতেও পারছিনা । সেই বড়ো দরজা,,,, আর দরজা বন্ধ। আমার তখন চিন্তায় ঘাম ঝড়ছিল,,, আমি কোথা দিয়ে বড়োব ।

দরজার পেছন দিকে তাকিয়ে আমি যা দেখলাম তা আমার কল্পনার বাইরে ।

আমি পৃথিবীতে আছি না নেই বুঝতে পারছিলাম না।

খাটের তলায় খেলনার মুণ্ডগুলো এসে কথা বলছে।

" তুঁইও ভুঁল কঁরলি আঁমাদের মঁতন। আঁমরাও ছঁবি নিঁতে এঁসছিলাম । মুণ্ড কেঁটে,, পুঁতুল কঁরে দিঁয়েছে। ও তোঁর গঁলায় ওঁ আঁর রুদ্রাক্ষের মালা আঁছে। দেঁখ বাঁচিস কিঁনা । "

আমি তখন থরথর করে কাঁপছিলাম । আর মনে হচ্ছিল,,, এ আমি কি করলাম??? নিজের পায়ে নিজেই কুড়ুল মারলাম?? আমি কি বাঁচব??

হঠাত্ মনে হলো রুদ্রাক্ষের মালা দেখালে যদি দরজা খুলে যায় । সত্যি তাই হলো । দরজাটা খুলে গেল ।


চলবে 



Rate this content
Log in

Similar bengali story from Horror