Atrayee Sarkar

Romance

4  

Atrayee Sarkar

Romance

হৃদয়ের ভালবাসা

হৃদয়ের ভালবাসা

4 mins
404


Love needs no reason in life,

Love needs no season,

The only thing it needs is a loving heart,


 সাগরের সাথে গঙ্গার বিয়ে হয়েছে। 

Love Marriage। 

কলেজেই গঙ্গার সাথে সাগরের বন্ধুত্ব হয়েছিল। বন্ধুত্ব যে প্রেমের দিকে এগিয়ে যাবে একদিন,,, সেটা আর কে জানত। 

গঙ্গার মনের ভাবনা সাগরের সাথে এত মিলে যেত,, যে সাগর মনে করত,, গঙ্গা ওর মনের সব কথা জানে।

 গঙ্গা গান গাইতে পারত,, আর সাগর গিটার বাজাতে ছিল খুবই ওস্তাদ। 

কখনও কখনও বন্ধুরা পার্টি করত যখন, সাগরকে গিটার বাজাত বলত আর সুরমাকে সব বন্ধুরা বলত গান গাইতে। 

আসলে,,, ভালবাসা তো লুকানো যায় না।

বুদ্ধদেবের,, মানে LORD BUDDHA র কথা অনুযায়ী,, কিছু জিনিস, লুকানো যায় না। সূর্য, চন্দ্র আর সত্য। 

সত্যি কথা বেড়িয়েই আসে।


 ভালবাসা থেকে দূরে থাকা যায় না। সাগর আর গঙ্গা,, বিয়ের পরে,, switzerland এ,, এখন honneymoon এ এসেছে। Honneymoon,, হচ্ছে আনন্দের সময়। 


এই সময়েই, বেশি করে প্রকাশ করতে পারে, প্রেমিক প্রেমিকা নিজের মনের কথা। কোন বাঁধা যে নেই। 


 সাগর আর গঙ্গা, Switzerland এ সকালবেলায় পৌঁছায়। 

একটা হোটেলের ঘর ভাড়া নেয়। 

 হোটেলের ঘরে ঢুকে গঙ্গা স্নান করতে চলে যায়। 


বাথরুম থেকে বেরিয়ে গঙ্গা, সাগরকে বলে--" স্নান করে, ফ্রেশ হয়ে নাও, তারপর খেয়ে নিয়ে আমরা ঘুরতে যাব তো,, না কি?"


সাগর--" towel জড়ান গায়ে, তোমায় খুব ভাল লাগছে। "


গঙ্গা--" তুমি খুব ই বদমাশ,,,, জানো। যাও, স্নান করতে যাও। "🥰🥰🥰


সাগর--" আর তুমি লজ্জাবতি লতিকা। " ☺☺


গঙ্গা--" এই যাও স্নান করতে,,, আর কোন কথা নয়।"


লাঞ্চ খেয়ে,, দুপুর ১২ টায়, গঙ্গা আর সাগর ঘুরতে যায়।

তখন প্রচন্ড ঠান্ডা ছিল। চতুর্দিক প্রায় বরফে ঢাকা ছিল। 

সাগর আর গঙ্গা বিভিন্ন জায়গায় ঘুরছিল,, এ ওকে বরফ ছুড়ছিল। 

মজা, আনন্দ করে, তারপর একটা ক্যাফেতে গিয়ে কফি, pizza খেয়ে আসে।


চতুর্দিকে ঘুরে, আনন্দের সাথে, গঙ্গা আর সাগর হোটেলে ফিরে আসে।


তখন রাত হয়ে গেছিল। ডিনার খাওয়ার পর গঙ্গা বারান্দায় দাঁড়িয়ে ছিল।  

 সাগর হঠাত পেছন থেকে এসে গঙ্গাকে জড়িয়ে ধরতে,, গঙ্গা ভয় পেয়ে গিয়ে বলে--" কি গো, একটু তো বলবে। রাতে চুপিচুপি এসে পেছন থেকে,,"


গঙ্গার কথা শেষ হওয়ার আগেই সাগর বলে ওঠে-- " ভয়ে আমি কাতরে গেছি,, ভেবেছি,, ভুত এসেছে।"


গঙ্গা--" না, মোটেও ভুত ভাবিনি।"


সাগর--" না ভাবলে তো এত ভয় পেতে না। ভিতুরাম তুমি একটা।"


গঙ্গা--" আর তুমি খুব সাহসী, তাই না??? তাহলে রাতে ডিমলাইট জ্বালিয়ে ঘুমাও কেন? একা কেন সুতে পার না? তুমিও একটা ভিতু।" 😊😊


সাগর--" আচ্ছা বাবা, ঠিক আছে, রেগ না। 

কি সুন্দর ঠান্ডা হাওয়া বইছে,, তাই না? "


গঙ্গা--" হমম। খুব সুন্দর জায়গাটা। কালকে একটা beach এ যাবার ইচ্ছে আছে।" 💕💕🌹🥰


সাগর--" Okay my Sweetheart,, তাই যাব।"


পরের দিন, সাগর আর গঙ্গা একটা sea beach এ যায়। 

Sea beach এ ঘুরতে ঘুরতে,, গঙ্গা দেখে একটা ছোট্ট মিষ্ট, newborn বাচ্ছা sea beach এ শুয়ে কাঁদছে। 


গঙ্গা--" সাগর বাচ্ছাটা কি কষ্টে কাঁদছে। একবার জিজ্ঞেস কর না, বাচ্ছাটা কার। আমি ওকে এইভাবে কাঁদতে দেখতে তো পারি না।"


সাগর--" চিন্তা কোর না। আমি সকলকে জিজ্ঞেস করছি।"


সাগর বিভিন্ন জনকে জিজ্ঞেস করতে, একজন বলে--" ওই বাচ্ছাটা তো কাল থেকে এখানে পরে আছে। মেয়ে বলে বোধহয় ওকে ফেলে দিয়ে চলে গেছে।"


কথাটা শুনে সাগরের খুব খারাপ লাগে।

 সাগর এসে গঙ্গাকে সব কথা বলতে, গঙ্গা বলে ওঠে--" ইস!! কি নিষ্ঠুর। বাচ্ছাটার সাথে যা বেয়িমানি করেছে,, ওরাও একদিন এরম কষ্ট পাবে। নিজের গর্বের সন্তানের সাথে এরম নোংরামি করতে লজ্জাও করল না? মা, বাবা নয় ওরা। শয়তান। "


বাচ্ছাটা খুব কাঁদতে থাকে। সেটা দেখে গঙ্গার মনে খুব কষ্ট হচ্ছিল। 

গঙ্গা, সাগরকে বলে ওঠে--" সাগর, ওকে কি আমরা ঘরে নিয়ে যেতে পারি না?? কীভাবে কাঁদছে দেখ।"


সাগর--" যত না, ও কাঁদছে,, তার চেয়ে বেশী তোমার মন কাঁদছে,, আমি বুঝতে পেরেছি।"


গঙ্গা,, সাগরকে জড়িয়ে ধরে বলে--" তুমি আমার মনের সব কথা পড়তে পার। I LOVE YOU। "


সাগর--" ঠিক যেমন, তুমি আমার মনের সব কথা শুনতে পাও। চল, ওকে নিয়ে যাই।"


হোটেলে ঢুকে গঙ্গা, সাগরকে বলে--" তুমি ওকে একটু কোলে রাখ,, আমি হোটেলের representative দের জিজ্ঞেস করছি, দুধ কোথায় পাওয়া যায়।"


সাগর--" চুপ। একদম চুপ। আমি খোঁজ নিচ্ছি। তুমি কোন চিন্তা করবে না।"


 হোটেলের লোকেদের জিজ্ঞেস করে, সাগর বাচ্ছাটার জন্য দুধ নিয়ে আনে।


সাগর--" এই নাও, এই দুধটা বাচ্ছাদের খাওয়ায় । "


গঙ্গা--" গুর দুধ। আচ্ছা দাও,, জল দিয়ে গুলিয়ে ওকে খাওয়াচ্ছি।"


দুধ খেয়ে বাচ্ছাটা চুপ করে গঙ্গার কোলে ঘুমচ্ছিল।


গঙ্গা তখন সাগরকে বলে--" সাগর, তুমি একটু কোলে রাখ। Sea beach থেকে এসেছি, আমি তাই একটু স্নান করে আসছি। "


সাগর--" ঠিক আছে, যাও, আমি ওকে সামলাচ্ছি। "


গঙ্গার কোল থেকে সাগরের কোলে ওঠার পর বাচ্ছাটা খুব কাঁদতে থাকে। সাগর ওকে কোলে নিয়ে সামলাচ্ছিল। কিন্তু ওর কান্না থামে আর না।


গঙ্গা ওকে কোলে নিয়ে নিতেই চুপ হয়ে যায়।


গঙ্গা অবাক হয়ে সাগরকে বলে--" ও কি গো,, ও তো আমার কোন ছাড়তেই চাইছে না। যেন আমি ওর মা।"


সাগর--" তাই তো দেখছি।"


গঙ্গা--" কি করব এবার?? বাচ্ছাটা কাঁদছে দেখে তো চলে যেতে পারব না। অমানুষের মতন কাজ আমি করতে পারব না।"


সাগর--" ও যখন তোমায় মা ই ভাবে, চল ওকে নিয়ে যাই। আজ থেকে ওর নাম হচ্ছে,, পরি।।"


গঙ্গা,,,, সাগরকে জড়িয়ে ধরে বলে--" তুমি আমার জীবন, জান?" 🥰🥰🥰🥰🥰❤❤❤


সাগর--" জানি তো। তুমি তো আমার হৃদয়ের মধ্যেই আছ, তোমার মনের কথা আমি শুনতে পারব না, হয় কখনও? "


গঙ্গা--" I love you "


সাগর--" এখন থেকে কথাটা আমায় শুধু নয়, আরেকজন কেও বলতে হবে।"


গঙ্গা--" জানি 🥰🥰🥰🥰 আমাদের পরিকেও আমরা খুব ভালবাসি। এইভাবে হঠাত মা হয়ে যাব ভাবিনি।" 


সাগর-- " যত তুমি ভাববে, তত তোমার ভাবনা বারবে। ভেবে তাই কোন কাজ নেই। আগামী দিনে কি হবে, সবার কাছে এ কথা থাকে, থাকবে, অজানা। "


গঙ্গা--" ঠিকই বলেছ। আমাদের মিষ্টি পরিকে নিয়ে আমরা এবার বাড়ি যাই।" 🥰🥰🥰❤🌹


Love is that

 When Two souls become one 


💗💗💗💗💗💗💗💗💕💕💕💕🌹🌹🌹❤


✍ Atrayee Sarkar 



  


Rate this content
Log in

Similar bengali story from Romance