Nikhil Mitra Thakur

Inspirational

3  

Nikhil Mitra Thakur

Inspirational

যদি দাও

যদি দাও

1 min
147


যদি দাও

যদি দাও আমায়,

আকাশের মতো বড় হৃদয় দাও।

যদি দিতে চাও আমায়,

আলোর মতো তীব্র গতি দাও।


তৃনের মতো সহ্য শক্তি দাও,

যদি দিতে চাও।

পাহাড়ের মতো মাথা উচু করে বাঁচতে দাও

যদি দাও।


যদি দাও আমায়। 

সূর্যের মতো সততার তেজ দাও।

যদি দিতে চাও, 

রাধার মতো সখী দাও।



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational