STORYMIRROR

Abhijit Halder

Abstract Classics Inspirational

5  

Abhijit Halder

Abstract Classics Inspirational

জীবনের অর্থ

জীবনের অর্থ

1 min
530


এই যে দীর্ঘ পথ

যেখান দিয়ে আমি রোজ হেঁটে যায়

সবই একদিন শেষ হবে

সমস্ত কিছুই একদিন স্থিরতা পাবে 

এই কারণেই সব নিজের গতিতে চঞ্চল

আর চঞ্চল দুটি আঁখি।

সব কিছুই মান্যতা পাবে

শেষ অধ্যায়ের পাতায়

আর সব কিছুই ধুলিসাৎ হবে

আমার হাতের রেখায়।

সমস্ত স্মৃতি বিজড়িত হবে শহীদ মিনারের ফুলের তোড়ায় 

আমার চোখের নদী বেয়ে ঝরে পড়বে হিমালয়ের সমস্ত বরফের টুকরো গুলো।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract