শৈশব তাই করেছে আমার সাথে আড়ি। শৈশব তাই করেছে আমার সাথে আড়ি।
এসো গো এসো গো আমার বসন্ত রঙিন করতে এসো গো এসো গো আমার বসন্ত রঙিন করতে
জীবনের অর্থ জীবনের অর্থ
যুদ্ধ যুদ্ধ
সেই সাথে ওড়ে মন আরেক পাখি হয়ে। জীবনের ডাক আকাশময় আলোর সাথে সাথে। সেই সাথে ওড়ে মন আরেক পাখি হয়ে। জীবনের ডাক আকাশময় আলোর সাথে সাথে।