Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Bhattacharya

Fantasy

2  

Debashis Bhattacharya

Fantasy

তোমায় আমি খুঁজি কোথায়

তোমায় আমি খুঁজি কোথায়

1 min
643


তোমায় আমি খুঁজি কোথায়

না জানে পাগল মন

অরূপ তোমার রূপে বিভোর

তন্, মন, প্রাণ - এ জীবন

নদী কহে ধরিবো তোমায়

আমার স্রোতের আগায়

সাগরের ঢেউ আছড়ে পড়ে

আলিঙ্গনের আশায়

গগন বলে যাবো ওপরে

ছোঁয়ার বাসনায়

বাদল ঝরে লতা-পাতায়

পরশ পাওয়ার নেশায়

ধরণী যে চায় ধরিতে ধরায়

বৃক্ষ শীতল ছায়ায়

সূর্য্য কহে কিরণছটায়

চন্দ্র শুভ্রতায়

আমি বলি রাখিবো তোমায়

মোর হৃদয়ে নীরবতায়।


Rate this content
Log in