Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Fantasy

5  

Nityananda Banerjee

Fantasy

কিংশুক

কিংশুক

1 min
515


কিংশুক

বাসন্তিকা নহ তুমি ; রক্ত প্রজাপতি,

বসন্তের আম্রপালি - রাজ বারাঙ্গনা,

প্রেমীর অন্তরে যথা দুরুহ দুর্মতি ,

অশোক -শাল্মলীসম উদ্ভিন্নযৌবনা ।


কমনীয় অঙ্গে তব সহস্র শোণিত,

প্রভাত রবির অক্ষি পরাজিত রূপে,

অঙ্গসজ্জা অনুপম নির্গন্ধ গণিত ,

কৃষ্ণকান্ত স্তনবৃন্ত উল্লম্ব নিশ্চুপে ।


অগ্নিবীণা তুমি যথা ;তুষ্ট বীণাপাণি,

প্রস্ফুটিত পুষ্পদল উলঙ্গ শরীরে,

ভেষজের গুণাবলী ধন্বন্তরি মানি,

আদিরস পূর্ণ দেহ প্রেমিকা স্থবিরে।


লোহিত হরিদ্রা বর্ণ উভয় প্রকার,

কিংশুকের কর্মকাণ্ড পরিচালনার ।



Rate this content
Log in

Similar bengali poem from Fantasy