Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SAIBAL SARKAR

Fantasy

1  

SAIBAL SARKAR

Fantasy

সঞ্জীবনী

সঞ্জীবনী

1 min
407


বাতাসের নিমন্ত্রণ-

কি যে বলে গেলো কানে কানে, ছুয়ে ছুয়ে গেলো মন। 

ডুব সাঁতারে দেই পাড়ি,

গভীর বুকের বসন্ত যৌবন। 

খড়কুটো নীরস বাস্তব বিমর্ষ দারুণ, 

টুক করে নেই ভরে জীবন্ত আবেগ। 

ধুর ছাই,

সরিয়ে রাখো নিত্য দিনের জুটঝামেলা সব, 

স্বপ্ন ডানায় উড়ান ভরে-

দিগন্তে দেই ছুট। 

জলতরঙ্গ মৃদু ঢেউয়ে অঙ্গ জোড়া তরী, 

বুকের কাছে আমরা দুজন, 

যাক থেমে যাক সময় ঘড়ি। 

ঘাস ফড়িংয়ের সবুজ চোখে, 

হরিৎ কল্প চিরকাল-

আমরা হবো নবীন কুঁড়ি, 

প্রেম মদিরা নবীন কঁচি ডাল। 

রাতকলিদের গোপন ঘরে, 

বাসর গড়া চতুর বুনন-

বয়স বাড়া দেই থামিয়ে, 

সঞ্জীবনী-

ঠিক আসলে দুরন্ত এই দুটি মন।


Rate this content
Log in