Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SAIBAL SARKAR

Romance Tragedy

1  

SAIBAL SARKAR

Romance Tragedy

চলছি তাই

চলছি তাই

1 min
329



মৃত্যূহীন বৃষ্টির সাথে সহবাসের কৌলীন্য, 

চাপ ধরে ছিলো আকাশের বুকও, 

আমাদের মতো শীতল হলো। 

যে মাটি এলো চুলের পাগলীটি ছিলো সেদিনও, 

সদ্য স্নানের পর সতেজ তরুণী, লাবণ্য আজ তার। 

ঘৌড় দৌঁড়ের মত ছুটছে মনটা, 

কি জানি কেনো কার জন্য। 

অশান্ত বালিশ বিছানায় স্থায়ী হয়নি বাস, 

নিমগ্ন পাতার গালে ঝলকে উঠে বিদগ্ধ যৌবন। 

আমরা ত স্নান সারি কতবার, 

বিশুদ্ধতা পায় না মন, 

সন্দেহ থাকে বাকি ঢের তার। 

তুমি নাকি কাজল পড়েছ আজও, 

গভীরতা ছুঁয়ে ছুঁয়ে দেয় ডুব হৃদয়। 

বাতিল কথার ভিড়ে অপচয় হয় যত শত, 

উপদেশ আর অমূল্য শব্দ হাজার। 

জোর করেও বেঁচে থাকা যায়, 

যতই তুমি অন্য নাম দেবে তার। 

গোটা বিশ্বই ঘর এক, 

নরনারী জৈবিক বাসিন্দা,

তোমার হাতের অবোধ খেলনা-দিচ্ছো চাবি চলছি তাই।


Rate this content
Log in