Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SAIBAL SARKAR

Classics

2  

SAIBAL SARKAR

Classics

বোকামী

বোকামী

1 min
499


হঠাৎ তুমি আটকে যাবে মাঝ পথে, 

বলতে কথা থমকে যাবো আমি। 

বুঝেও কিছু বুঝিনি, 

চূড়ান্ত এক বোকামী। 


বিকেল ঘাসে শিশির ঝরে, 

মন ভেজানো অনুরাগ। 

গোপন কথার আনাগোনা-আছে বাকি থাক, 

অভিসারে নামবে দুজন মন কেমনের নেই খবর। 


তোমার কথা ভুলতে গিয়ে ভুলেই গেছি নিজের ঘর, 

চাষ হলো না শূন্য জমি-

মন বাগানে ধোঁয়াশা, 

বেলকনিতে সাজিয়ে রাখি, 

কুসুমকোমল যত আশা। 


কি যেন তুমি বলেছিলে, 

অন্য ছিলো তার ভাষা-

তার মানে বুঝতে গিয়ে, 

ভুল হয়েছে যায় দিবসযামি-

আমি জানি কি যে ছিলো, 

চূড়ান্ত সেই বোকামী।


Rate this content
Log in