Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mehedi Hasan

Classics

1.0  

Mehedi Hasan

Classics

ঊর্বশী

ঊর্বশী

1 min
591


ঊর্বশী,ওইখানে পথপানে চেয়ো নাকো তুমি,

বোলোনাকো কথা ওই বাউন্ডুলের সাথে,

ফিরে এসো তুমি

মিল্কিওয়ের স্নিগ্ধতা ভরা রাতে..।


ফিরে এসো এই ক্যাম্পাসে,কম্পনে

ফিরে এসো আমার গ্যালাক্সি হয়ে,

দূর থেকে আরো আলোকবর্ষ দূরে

বাউন্ডুলের সাথে তুমি যেয়ো নাকো আর...।


কি কথা তার সাথে? মুঠোফোন জুড়ে, 

আলফা বিটার দূরত্ব সরিয়ে

ডয়ট্রিয়ামের মতো তুমি আজ,

তার প্রেম প্লাজমা হয়ে আসে..।।


ঊর্বশী,

তোমার প্রেম আজ লিটমাসে যায় চেনা,

কখনো লাল,নীল আবার কখনো গাঢ় সবুজ,.।

দেখা দাও ঊর্বশী,

সংকোট কোনের মান কমিয়ে....।।


Rate this content
Log in