Md Bakibillah

Inspirational

4.9  

Md Bakibillah

Inspirational

লক্ষ্য ভেদ

লক্ষ্য ভেদ

1 min
1.6K


লক্ষ্য টাকে স্থির রেখে

ধৈর্য্য টাতে দাও শান,

জীবন মানে নয়তো জুয়া

জীবন মানেই সংগ্রাম।


জীবন মানে ওঠা পড়া,

জীবন যেন নাগরদোলা!

লক্ষ্য বিন্দু কেন্দ্র করে

ঘুরতে হবে আজীবন।


এক নিশানা ব্যর্থ হলেও

ব্যর্থ হয় না এই জীবন,

তাই, ভয় পেওনা পরাজয়ের

হয়োনাকো মূহ্যমান,

দেখবে তুমি আসবে বিজয়

জীবন হবে জ্যোতিস্মান....।


Rate this content
Log in