Sriparna Sarkar

Inspirational

4.9  

Sriparna Sarkar

Inspirational

দিশারী-২

দিশারী-২

1 min
439


তুমি আনন্দ বিবেকানন্দ

বঙ্গ মাতার সন্তান,

তোমার গরবে জগতে

মোরা পেয়েছি আলোকিত উচ্চ স্থান।


বিশ্ব মাঝারে জানিয়েছো তুমি

উচ্চ নীচের কথা,

তোমার জন্য সকলে বুঝেছে

নির্যাতনের ব্যথা।


তোমার চরণে নত করি মাথা

শতকোটি বার প্রভু,

এ জীবনে যেন তোমাকে ছাড়া

চলতে না হয় কভু।


Rate this content
Log in