Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sunanda Chakraborty

Romance Tragedy Inspirational

3  

Sunanda Chakraborty

Romance Tragedy Inspirational

ভালো সময়ের অপেক্ষায়

ভালো সময়ের অপেক্ষায়

1 min
8


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের,

যখন সূর্যের প্রচন্ড তাপটাও লাগবে মিষ্টি ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন ঘন আঁধারেও খুঁজে পাবো আলো ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন বৃষ্টিতে ভিজলেও ঠান্ডা লাগবেনা ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন তোমার দেখতে গেলে অজুহাত লাগবেনা ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন একসাথে থেকেও কৈফিয়ত দিতে হবেনা ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন অভাবের ছায়া পিছু ছাড়বে ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন কোনোকিছু হারানোর ভয় পাবোনা ।


অপেক্ষায় আছি ভালো একটা সময়ের

যখন কোনো দুঃখ সুখের পথে বাধা হবে না ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance