Santana Saha

Classics Fantasy

4.3  

Santana Saha

Classics Fantasy

অচেনা চাঁদ

অচেনা চাঁদ

1 min
103


চাঁদ সে এক, উঁকি দেয় আমার জানলায়,

বিছানায় আল্পনা আঁকে, এক মনে।

আরেকটা চাঁদ নিজেকে লুকায়,যতই ডাকি,

চেয়ে থাকি, মেঘের প‍র্দা টানে....

পথ এক এসে নিজে ধরা দেয়, বরাভয় দিয়ে

                               টানে,

আরেকটা পথ ঝাপসা হয়ে,অদৃশ‍্য সীমারেখা 

                             টানে....

একটি ছায়া নিবিড় বড়ই, জড়িয়ে আপনমনে,

আরেকটি অস্পষ্ট ছায়া, সমান্তরালে চলে

                           আনমনে....

তবুও কেন যে অদেখা,অজানা,অচেনা জিনিসই 

                                  টানে,

নিশ্চিন্তির সীমানা ছাড়িয়ে মন,ছোটে মরীচিকার

                                  টানে,

বোঝে না ওপারে, শুধুই হতাশা,বিপদের 

                                হাতছানি,

দুর্নিবার সে চোরাটানে ভেসে মৃত‍্যুর দিন গুনি....



Rate this content
Log in