STORYMIRROR

Debanjana Pramanik

Romance Tragedy Others

4.0  

Debanjana Pramanik

Romance Tragedy Others

অভিমান

অভিমান

1 min
357


তুমি তো জানতে,

আমি সবকিছু হারিয়ে বসে ছিলাম,

সব অভিমান ভুলে ,

তোমার কোলে মাথা রেখে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলাম।

তুমি বোঝো নি ?

আমার গাওয়া গানে আমি তোমায় ভালোবাসি !!

স্রোতের আবেগেভেসে তোমার কাছে বারবার    ছুটে আসি।

তুমি তো জানতে,

      সমস্তটাই আমার উন্মাদনা ,

     তাই বুঝি সেদিন ব্যক্ত করেছিলে নিজের সমবেদনা।

তুমি তো জানতে,

আমায় মানতে অসন্তুষ্ট তোমার পরিবার,

এটি প্রকাশ্যে প্রমাণিত পুনর্বার।

রাতের স্নিগ্ধ স্পর্শে তোমায় আবদ্ধ করে রেখেছিলাম।

আজ আমার ছুটি ,এবার বিদায় নিলাম।


Rate this content
Log in

Similar bengali poem from Romance