Rima Goswami

Tragedy Others

3  

Rima Goswami

Tragedy Others

সুখ

সুখ

2 mins
194


প্রিয় নভ্যা ,


শিঞ্জিনি র সাথে গত বছর বিয়ে টা করেই ফেললাম শেষ পর্যন্ত । কি আর করতাম নভ্যা ? তুমি তো আজ তিন বছর ধরে কোমায় । কত অপেক্ষা করতাম তোমার ? তোমার এ ঘুম ভাঙ্গার না , তা আমি বুঝে গেছি । শিঞ্জিনি কে বিয়ে করে আমি সত্যি সুখী হয়েছি । সুন্দরী , শিক্ষিতা , অভিজাত বংশের মেয়ে ও । যদি তোমার ছায়া কে ডিঙিয়ে ওর দিকে না যেতাম কতই না লোকসান হতো আমার নভ্যা ! যাই হোক বাদ দাও আমার কথা , তুমি কেমন আছো বলো ? আমি তোমার সামনে যেতে চাইনা তাই চিঠি পাঠালাম। জানি তুমি কোমায় কিন্তু তুমি সব শুনতে পাও , তোমার মস্তিষ্ক সব অনুভব করতে পারে , আর তোমার বাবা তোমাকে এ চিঠি পরে নিশ্চই শোনাবে । এ চিঠির কোনো উত্তর আসবে না জানি , তবু আমি নিশ্চিত এ চিঠির উত্তর শুধুই ঘৃণা । তোমার একরাশ ঘৃণা র অপেক্ষায় রইলাম ।

                                                                     ইতি- হর্ষবর্ধন

কার দুর্ঘটনায় কোমায় চলে যাওয়া মেয়েকে চিঠিটা পরে শোনাতে শোনাতে কমল বাবু দেখলেন মেয়ের চোখের কোনায় অভিমানের জল জমেছে । নিজের চোখ দুটো মুছে তিনি মনে মনে বারবার হর্ষবর্ধনের কাছে ক্ষমা প্রার্থনা করতে লাগলেন । সেবার সিল্ক রুট থেকে ফেরার পথে নভ্যা আর হর্ষবর্ধনের গাড়িটি র একসিডেন্ট হয় , হর্ষবর্ধনের স্পট ডেথ আর নভ্যা কোমায় চলে যায় । সাত বছরের লিভ ইনের পর পরিবারের সদস্যদরা ওদের বিয়ে ঠিক করেছিল , ওরা ঘুরতে গেছিলো কিন্তু একটা ঘটনা সব শেষ করে দিলো । কমল বাবুকে যখন ডক্টর বললেন নভ্যা শুনতে পায় ফীল করতে পারে , তখন ওকে ঠিক করার জন্য এই পন্থা অবলম্বন করলেন , আজ তিন বছর ধরে হর্ষবর্ধনের নাম ব্যবহার করে চিঠি লিখে নভ্যা কে শোনাতে লাগলেন , যদি ঘৃনা ওকে আবার বাঁচিয়ে ফেরাতে পারে ।



Rate this content
Log in

Similar bengali story from Tragedy