Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

AYAN DEY

Abstract Others


2  

AYAN DEY

Abstract Others


স্কেচ করার ঝোঁক

স্কেচ করার ঝোঁক

1 min 295 1 min 295

প্রিয় ডায়েরি ,

১০ই এপ্রিল :


স্কেচ করার খুব ঝোঁক জেগেছে বুঝলেন । গতকাল মহানায়ক ও আজ আবার বুম্বা দা , মানে সাহস না দুঃসাহস বুঝে উঠছি না । আজও রুটিন মাফিক কাজে বসলাম । বিশেষ কাজ না থাকা সত্ত্বেও কম কেস করানোর জন্য লিডকে বোঝাতে হলো । বর্তমান প্রোজেক্টটি ছাড়ার জন্য উদগ্রীব কিন্তু এই লকডাউন পরিস্থিতি খুব ঝামেলার ব্যাপার হয়ে উঠছে । এর পিছনে প্রধান কারণ , প্রোজেক্ট লিড আমাদের চলে গেছে অন্য প্রোজেক্টে । আর পুরোটা চেন্নাই থেকে কন্ট্রোল হচ্ছে । কাজের ধারা ওইজন্য বিশেষ স্বাচ্ছন্দ্য লাভ করছে না ।


যাহোক , সন্ধ্যেটা " বাঘ বন্দী খেলা " সিনেমার খেলা গল্পটি কিছুটা দেখলাম । ভালো গল্প । সম্ভবত ওইটি দেখেই বুম্বা দাকে আঁকার জন্য এগিয়ে পড়লাম ।

এদিকে আজব খবর শুনলাম গতরাতে । আমেরিকা এমনিতেই মৃত্যুর কালো মেঘে ঢেকে গেছে । তার উপর ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ের একটি টাইম মেশিন গণনা করেছে রবিবার ভয়াল পরিস্থিতি হবে আমারিকার , যদিও জানি না এর চেয়ে ভয়াবহ আর কি বা হতে পারে ।

আবার ওড়িশাতে ৩০ শে এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানো হয়েছে । গোটা দেশে কী হবে সেটাই দেখার ।

খুব কঠিন পরিস্থিতি হতে পারে মে জুন নাগাদ বা যখন বর্ষা নামবে । অত​এব , নিজের দায়ে বাইরে ভ্রমণ করবেন না । মনে রাখবেন #আপনিঘরেকরোনাবাইরে । জি বাংলার এই হ্যাশট্যাগটি খুবই গুরুত্বপূর্ণ ।


Rate this content
Log in

More bengali story from AYAN DEY

Similar bengali story from Abstract