Tanushree Mandal

Fantasy Inspirational

2  

Tanushree Mandal

Fantasy Inspirational

কিছু অন্ধকার

কিছু অন্ধকার

1 min
202


        কিছু অন্ধকার যেমন ভালোর জন্য তো কিছু খারাপের জন্য !! আমাদের অনেকেই অন্ধকার কে ভয় পাই, কিন্তু আমি এমন একজন মানুষ যাকে প্রতিনিয়ত অন্ধকার থেকে আলো পরিণত করতে কাজে লাগে !!

আমার জীবনটাই যে আমার কাছে অন্ধকার!! হ্যাঁ আমি একজন কারেন্টকর্মী । প্রতিনিয়ত জীবনে মৃত্যুর সাথে লড়াই করে বাঁচতে হয় আমাকে। সবাইকে আলো প্রদান করতে করতে নিজের জীবনটাই কখন অন্ধকারে পরিণত হয়ে যাবে বুঝতেই পারবো না হয়তো!! 


আমিও একসময় অন্ধকারেই বড়ো হয়েছি !! তখন এতো আলোর রোশনাই ছিল না । শুধু ছিল হ্যরিকেন আর লণ্ঠন !! ওটা জ্বালিয়েই অন্ধকার নিবারণ করতাম আমরা । আজ হয়তো এত্তো আলো কিন্তু এই কারেন্ট আলোর পেছনে ছুটতৈ ছুটতে মানুষ নিজেই যে অন্ধকারের দিকে পা বাড়াচ্ছে সেটা মানুষ নিজেও জানে না । হয়তো জানে তবে মানে না ।


আজ আবার এসেছি আমি অন্ধকার থেকে আলো প্রদান করতে মানুষের বাড়িতে। আর কিছু না বুঝি শুধু এটা বুঝতে পেরেছি পৃথিবীতে যদি অন্ধকার না থাকে তো আলোর কোনো তাৎপর্য নেই !! তাই প্রতিনিয়ত এই আলো আর আঁধারের মধ্যে বাঁচার লড়াই আমার!! কিন্তু আমার যে প্রতিনিয়ত ভয় হয় । এই সবকিছুর চক্করে আমি ঐ অন্ধকারে চলে গেলে আমার মেয়েটা আলোতে থাকবে তো?? নাকি সেও রয়ে যাবে এই অন্ধকারে



Rate this content
Log in

Similar bengali story from Fantasy