সোমা চক্রবর্তী

Romance Tragedy

2  

সোমা চক্রবর্তী

Romance Tragedy

তোমায় যদি

তোমায় যদি

1 min
377


তোমায় যদি


রাত গভীরের একলা ছাদে

তোমায় ছুঁয়ে থাকি,

রাগ করবে তোমায় যদি

আকাশ বলে ডাকি?

রাত জাগা ভোর রক্তিম চোখ

ক্লান্ত শান্তি এলে

হালকা হাওয়ার ছোঁয়ায় ছোঁয়ায়

তোমায় খুঁজে পেলে

তখন যদি ইচ্ছে করে,

অন্য নামই রাখি

প্রেমের দিনে তোমায় যদি

ভোরের নামে ডাকি?

আমার যখন একলা বিকেল

মেঘলা মনখারাপে

ফিতে ছাড়াই জীবনটাকে

ইচ্ছেমত মাপে

মনে মনে নিজেই বলি

অনেক কথা বাকি

প্রেম দিবসে আজকে তোমায়

কান্না বলে ডাকি।


Rate this content
Log in