Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anirban Das

Classics

3  

Anirban Das

Classics

সূর্য সেলফি

সূর্য সেলফি

1 min
488


সেতুবন্ধন যদি সম্পর্কের শিরোনাম হয়,

তবে হাজারো সেতু হোক আত্মার পরিচয় ।।

 

আকাশের গভীরতা মিশছে মাটির বুকে ।

গোধূলি কালে কোনো সূর্য প্রেম হয়নি  !


তবুও ,


মনের আঙ্গিনায় গোলাপ চাষ,, 

ঢেউ গুলো সরলরেখা মাপছে ,

উষ্ণতা বিনিময়ে থার্মোমিটার নিশ্চুপ।। 


হাজারো শব্দের মাঝে তুমি আমি ।।

এক পৃথিবী আলো ঠিকরে পরছে আমাদের বুকে ,,

শত নিস্তব্ধতা ভীর করেছে শহরের ওপারে !

ভালোবাসার আস্তিন জড়িয়ে তোমার স্পর্শ ।।


রক্ত করবী শীতল, চাঁদে চুম্বনের বলিরেখা !

বাতাসের উত্তাপ জড়িয়ে আমি, আর উর্দ্ধ গগনে এক সমুদ্র ঢেউ ।।


যেন এক নতুন সূর্য সেলফি !


Rate this content
Log in