Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anirban Das

Romance

0.8  

Anirban Das

Romance

পাহাড়ি ঝরনা

পাহাড়ি ঝরনা

1 min
496


পুরোনো সেই রাস্তায় কিছু বছর আগে 

তুমি ঊনিশ, বছর একুশ আমি 

ভেজা শিশির ছুঁয়ে আমার দেওয়া শাড়ির সাথে প্রথম প্রেম ,  

সূর্যের আলো লেগেছিলো -

তোমার সমস্ত শরীর জুড়ে


মনে আছে ?  


আচ্ছা, সেই চুল খুলে খোলা ছাদে একসাথে চাঁদের আলো আর কি কেউ দ্যাখে 

 সেদিনের মতন ?  

তোমার শব্দের ঘরে প্রথম চুমু কিন্তু আমিই খেয়েছিলাম 

মনে আছে ?  

এখনও কি সেরকমই আছে, কোনের ছোট্টো ঘরটা ? 

যেখানে প্রথম তোমার কোলে শুয়ে মদ খেয়েছিলাম... 


জানি এসব ফালতু বলবে, হয়তো-বা পাগলামি বলে কাটিয়ে দেবে,  

কিন্তু প্রথম শুরুটা তো আমিই ছিলাম... 


আচ্ছা, ধরো যদি হঠাৎ এখন তোমায় জড়িয়ে নিয়ে বলি গোলাপের গন্ধ তোমার শরীরে আজও খুঁজি , 

যদি বলি তোমার সাথে সহবাস করতে চাই ? 

জানি ভয় পাবে , তবুও কি একবারও ঠোঁটের নিচে ঠোঁট রাখবে না ? 

না কি উল্টো স্রোতে তোমার বর্তমান কে ছাড়তে পারবে না? 


ধরো যদি এই মুহূর্তে তোমার হাত আমায় ছুঁতে চায় 

অথবা গঙ্গার আর একটি রূপে তোমার সব অহংকার পুড়িয়ে ভালোবাসতে চায় সেই পুরোনো ছেলেটা?  

তুমি কি ভালোবাসবে ?  


 এই মুহূর্তে যদি শুনতে পাও আমি আর নেই,  

মানে ওই ধরো, এখন থেকে যদি কেউ বিরক্ত না করে ?

ধরো যদি তুমি সাজলে কেউ বাজে লাগছে বলে রাগানোর না থাকে?  

কিংবা " এই একটু আদর করবে ? " 

এই কথাটা বলার কেউ না থাকে ... 


তুমি কি খুশি হবে ?  


না চাইলেও জানি 

তুমি নতুন করে আর একবার আমার প্রেমে পড়বে... 


জানি তুমি আমার পাহাড়ি পথের ঝরনা হবে !


Rate this content
Log in

Similar bengali poem from Romance