Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anirban Das

Abstract

3  

Anirban Das

Abstract

আগন্তুক

আগন্তুক

1 min
581


ঝড় উঠেছে 'মনে'র ঘরে ,

মন ভঙার শব্দে , পাহাড়ে চির ধরে! 

কুয়াশা ঢাকা বুকে প্রেম কড়া নাড়ে ,

শান্তির আগুনে জ্বলে ওঠে তোমার নিস্তব্ধতা !


মাটির গন্ধ আর তোমার সাদা জামা ,

নোখের আচরে বৃষ্টির ছিটে পরে।। 


তোমার ভাবনার সাথে কাউকে মেশায়নি ,

আমার তুলির টানে জলছবি আঁকিনি !

আলেয়া চোখে তোমার হাতছানি ,

ব্যস্ত শহরে আমি নিরবধি।। 


বিশ্বাস যখন নগ্নতা ধরে  

    ভরসার হাত পূর্ণতা খোঁজে ।।

"ভলোবাসি তোমায় " ..এ কথাটাও 

     মিলিয়ে যায় নীল পারে।। 


"চোখে দেখা সব সত্যি হয় না ,

কুয়াশা জমা মেঘে বৃষ্টি হয় না" ..এটি কাব্য নয়, বাস্তবতার হিম, মনাকাশে ।। 


হয়তো কোনো আগন্তুক !



Rate this content
Log in

Similar bengali poem from Abstract