TUHIN SAJJAD SK

Abstract Classics

5.0  

TUHIN SAJJAD SK

Abstract Classics

প্রদীপের আলোয়

প্রদীপের আলোয়

1 min
699


তোমাকে সামনে নিয়ে বসলেই,

মনে পড়ে জনম দুঃখীনির ঘরে সন্ধ্যা নামলেই....

সেই ঝিঁ ঝিঁ ডাকা নির্জন সাঁঝ...

ব্যাথা পাই, কৃত্রিমতায় জর্জরিত, সেই গ্রাম আর কোথায় আজ !

তবু আজও শর্টসার্কিটের বিরতিতে তোমাকে পেলেই...

ফিরে পাই মনের নির্মলতা আর যেন সেই গাঁয়ের...

মনে পড়ে তার কথা প্রদীপের আলোয়

গায়ের রং হলেও শ্যামা, লাগতো বেশ ভালই!

কোথায় সব যেন হারিয়ে গেল...

ভালোবাসা ফ্যাকাশে আর বিশ্বাস যেন ফুরলো!


Rate this content
Log in