TUHIN SAJJAD SK

Abstract Classics

4.5  

TUHIN SAJJAD SK

Abstract Classics

এবারের নববর্ষ

এবারের নববর্ষ

1 min
361


সকালে ঘুম থেকে উঠেই---

আজ নববর্ষ!

আমরা বাঙালিরা আমোদে মেতেছি,

বাড়িতে পঞ্চব্যঞ্জন হবে ---

তবে আমি কিন্তু খুব দুঃখ পেয়েছি!

অবাকও হয়েছি ---

মোবাইলে দেখি একটি ইমোজি---

এটা নাকি নববর্ষের শুভেচ্ছা!

ভাবি বাঙালির শুভেচ্ছা বিনিময়ে

আজ আর এক পংক্তি কবিতা নয়!

--- এই ইমোজি না হয় ইমোটিকন !!


নববর্ষ শুরুর আগে আছে কোন সময়ের ক্ষুদ্র ব্যবধান?

শুভেচ্ছা জানানোর জন্য আগে

নতুন শব্দের খোঁজে চালাতাম অভিধান অভিযান।

সত্যিই আছে কি কোন সময়ের ব্যবধান ---

যেখানে বলা যাবে

আমি তোমায় ভালোবাসি,

হবে কি বিনিময়

তোমার আমার কান্না হাসি।



সময় যে এক সুতোয় বাঁধা

মন চাইলেই হবে সর্বদাই

নববর্ষের নকশীকাঁথা!!!


Rate this content
Log in