Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

TUHIN SAJJAD SK

Abstract Action Inspirational

4.5  

TUHIN SAJJAD SK

Abstract Action Inspirational

পণ

পণ

1 min
344


বিজ্ঞানের যুগ ভাই ---

সভ্যতা দ্রুত তাই ---

লেখাপড়া শেখা চাই ---


মনে রেখো শিক্ষাটা সবার

সাংবিধানিক মৌলিক অধিকার,

তবে অবশ্যই নিতে হবে দীক্ষা বৈজ্ঞানিক শিক্ষার।



মনের আঁধার করতে দূর

পড়তে হবে বহুদূর,

প্রকৃত শিক্ষা নিয়ে মোরা

করব দূর সকল গোঁড়া,

সমাজ থেকে মুছব পাপ

কুসংস্কার হবে সাফ।



মানুষ হব আমরা সবাই

অশিক্ষা কুশিক্ষা বাই বাই।


Rate this content
Log in