Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abhijit Halder

Abstract Classics

5  

Abhijit Halder

Abstract Classics

আজি এই প্রহরে

আজি এই প্রহরে

1 min
467


আজি এই প্রহরে ফুটেছে ফুল

তোমার চোখের পাতা হতে

দুঃখ ছুঁয়ে যত আকাশ নামে

নীল প্রজাপতির ডানা মেলে।

মানুষের ভিড় আর মানুষ

যেখান হতে তুমি আসো

নীল চাঁদের পাহাড় ঘেঁষে

সেখান হতে আমি মৃত

সবুজ বনানীর শুকনো ঘাসে।

নিসর্গ পৃথিবীর মানচিত্র ভেদ করে

দেখা দাও তুমি বারে বারে

আজি এই প্রগাঢ় নীলকন্ঠ -এর বিষে

সমুদ্রের আগুনে জীবন্ত লাশ

কফিনের মোড়া চাদরে।।


 


Rate this content
Log in