Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anay 49XV1XXA

Tragedy Crime Inspirational

4.5  

Anay 49XV1XXA

Tragedy Crime Inspirational

স্পষ্ট কথা - #SeedhiBaat

স্পষ্ট কথা - #SeedhiBaat

1 min
423



তীব্র তোমার আলিঙ্গনে 

তারার স্বপ্ন তোমার বশে 

ফিনিক্স তখন বুকে জ্বলে 

হিমেল পরশ নিয়ে শুষে l


ব্রম্হান্ডের সব শক্ত কান্ড 

ধমনীর অচেনা উচ্ছল গতি 

তোমার স্পর্শে দুলছে শুন্য 

নিরাকার ত্রিকাল যমের মতি l


নাকের গভীরে পরম টান 

সাদা কনায় মেজাজ খুশি 

চোখ ঢুলু ঢুলু মন দুলু দুলু 

ত্রিকাল দর্শন নেশার বশী  l


নষ্ট সময় বলি স্পষ্ট কথা 

স্বর্গের গর্ভে বিচুটি ফুল 

হীরক রাজার মাথার ব্যাথা 

বংশের বীজে নেশার ভুল l


দুলছে তারা উড়ছে তারা 

বায়স্কোপের রং চড়িয়ে 

আম আদমির গ্যাঁটের হীরা 

নাকের ভেতর যায় হারিয়ে l


বংশের গর্বে টাকার অসুখ 

মুখোশের আড়ালে অন্য মুখ 

লাল চোখে আফিম ঢেলে 

স্পট লাইটের বেজায় সুখ l


অবুঝ ভাবে কাকে তারা? 

আমআদমি নয়যে রাবিশ 

স্বর্ণ যুগ তাই আনতে হলে 

দাও তাড়িয়ে এই নেশার বিষ l


নেশার ব্যাথায় দুলছে যারা 

সুস্থ হোক এই দেশের ব্যাথা 

নেশা হারিয়ে জিতবে পেশায় 

আজ এটাই থাক স্পষ্ট কথা l


Rate this content
Log in