Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahel Ghosh

Romance

2  

Sahel Ghosh

Romance

শূণ্য মহানগরী

শূণ্য মহানগরী

1 min
902


আমার প্রতিটি নিঃশ্বাসে

আর তোকে ফিরে পাওয়ার অন্ধবিশ্বাসে,

শরীরের প্রতিটি রোমকুপে

whatsapp হোক বা facebook-এ,

বারবেলায় চিলেকোঠার ছাদে

সিগারেটের ধোঁয়ায় কিংবা অবসাদে,

রাতজাগা বই-এর নিঃসঙ্গতায়

বা ব্যর্থতার চিরাচরিত স্বার্থপরতায়,

দূষিত রক্তভরা ধমনিতে

বা কোলাহলযুক্ত এ শহরতলিতে,

গঙ্গাপারের আনমোনা এক বিকালে

পড়ন্ত রোদের মায়াবী ইন্দ্রজালে,

সন্ধ্যের হ্যালোজেনের আলোতে

ফাঁকা রাস্তা বা অন্ধকার অলিগলিতে,

বেঁচে আছি আমি আজও

আমার এই শূণ্য মহানগরীতে।।


Rate this content
Log in