না চেয়েও যেতে হবে ওপারকে ভুলে না চেয়েও যেতে হবে ওপারকে ভুলে
গোধূলির অম্লান আভা সাক্ষী থাকুক আসন্ন মিলনের। গোধূলির অম্লান আভা সাক্ষী থাকুক আসন্ন মিলনের।
আঁধার মনের দিগন্তে আজ আলো দেখাও আঁধার মনের দিগন্তে আজ আলো দেখাও
ভালো ভালো
পথ করছে তাই অপেক্ষা, পথের আছে শুধু প্রতীক্ষা। পথ করছে তাই অপেক্ষা, পথের আছে শুধু প্রতীক্ষা।
ক্রমশ হারিয়ে যাচ্ছি ক্রমশ হারিয়ে যাচ্ছি। ক্রমশ হারিয়ে যাচ্ছি ক্রমশ হারিয়ে যাচ্ছি।