দেহ- আত্মার মিলন স্থল... আধ্যাত্মিক জীবন যাপন দেহ- আত্মার মিলন স্থল... আধ্যাত্মিক জীবন যাপন
এই জীবনে তোমার আমার মিলন হলো না! এই জীবনে তোমার আমার মিলন হলো না!
গোধূলির অম্লান আভা সাক্ষী থাকুক আসন্ন মিলনের। গোধূলির অম্লান আভা সাক্ষী থাকুক আসন্ন মিলনের।
ধোঁয়ায় ধুয়ে যাচ্ছে আকাশ.... ধোঁয়ায় ধুয়ে যাচ্ছে আকাশ....
তোমার জীবন ছন্দে আমার ছন্দ মিলন হোক। তোমার জীবন ছন্দে আমার ছন্দ মিলন হোক।
তিথি প্রকরণে ব্যস্ত সকাল সাঁঝে৷ তিথি প্রকরণে ব্যস্ত সকাল সাঁঝে৷