Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bisweswar Mahapatra

Abstract Others

4  

Bisweswar Mahapatra

Abstract Others

গোধুলী মিলন

গোধুলী মিলন

1 min
665


কত না বসন্ত পার হয়ে

আমি ঐ সে দিগন্ত পারে,

লিখেছি আমার গোপন অভিসার

গোধুলী মিলনে অঙ্গীকারে৷

বলাকার সারি যখন আকাশে

আঁকলো নানা আলপনা,

অস্ত রবি রাগের আলোয়

আগামী প্রভাতের জাগরনী কল্পনা৷ 

তবুতো প্রেমের আঘাতে

গ্রহণ লাগে চাঁদ,সূর্য,পৃথিবীর মাঝে,

রাশি,লগ্ন,নক্ষত্র,কাল করে আনাগোনা

তিথি প্রকরণে ব্যস্ত সকাল সাঁঝে৷


Rate this content
Log in

Similar bengali poem from Abstract