Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bisweswar Mahapatra

Romance Fantasy

4  

Bisweswar Mahapatra

Romance Fantasy

শুধু তোমার জন্য

শুধু তোমার জন্য

1 min
428


শুধু তোমার জন্য আমি পথের মাঝে

একরাশ গোলাপের পাঁপড়ি মেলা ভোরে,

স্বপ্ন দেখেছিলাম পায়ের ছন্দে পা মিলাতে

বাঁধতে তোমায় নয়নে আর আপন বাহুডোরে৷

কত নক্ষত্র আর চাঁদের আলোয় মাখামাখি

আমার স্বপ্নেরা ইন্দ্রধনুর রঙ থেকে রঙ নিয়ে,

তোমার ছবি এঁকেছে মনের মত ক্যানভাসে

যা মুছে গেলে তুমি নয়নের কোনে জল দিয়ে৷

এখন সে মনের ক্যানভাস ধূসর পান্ডুলিপিতে 

বয়ান করে আপন দীনতার আখ্যান খানি

শুধু তোমার জন্য সুখের মালিকা গেঁথে

মখমলের গালিচায় ছিহ্ন করে বকুলমালা খানি৷



Rate this content
Log in

Similar bengali poem from Romance