প্রতীক্ষা
প্রতীক্ষা
1 min
7.2K
নিঃশ্বাসে দীর্ঘশ্বাস,
চিন্তা নেই,
তবেই হবে সকাল,
দূরে ঠেলে আঁধার।
প্রাতঃরাশে আশ্বাস,
ভয় কি,
দিনটা এখনও পড়ে,
তোমার ফেরার অপেক্ষায়।
কলিং বেলের তাড়না,
চেনা পায়ের আওয়াজ,
দরজা খোলো,
প্রতীক্ষায়
বেলাশেষের পুরস্কার।।