surjani bhattacharya

Inspirational

2  

surjani bhattacharya

Inspirational

শারদীয়া

শারদীয়া

1 min
441


শরৎ সকাল শ্রাবণ সম লাগে

মন হারায় দুর দীঘির ওপার,

কাশের আঙুল মেঘের মুকুট ছুঁলে

নীল আকাশে আকাঙ্খা-সুখ অপার।


দুরে কোথাও ঢাকের উদাস ধ্বনি

কোথাও আবার মাদল মাদকতা

পথভোলা এক ছন্নছাড়া ছাতিম

বিলাস ভুলে মাখছে বিপন্নতা।


কোথাও আবার নতুন কিছুর আভাস

ভোরের আলোয় প্রথম প্রতিশ্রুতি

দু'জোড়া হাত,দুঃখের অবশেষ

বিদায়ী উমা খুশিতে অশ্রুমতী।।


Rate this content
Log in