Sipra Debnath

Classics Inspirational

5  

Sipra Debnath

Classics Inspirational

প্রিয় রোদ্দুর

প্রিয় রোদ্দুর

1 min
517


  প্রিয় রোদ্দুর


ধরে ঠিক ফিরিয়ে নিয়ে আসবো 

হারিয়ে যাওয়া পুরনো রোদ্দুর

যাব, যেতে হয় যদ্দুর।

আলোকবর্ষ দূরে হবে যেতে?

নিশ্চয়ই পারবো পৌঁছে যেতে

জানি ফিরে না এসে পারবে না।

আসুক না বিকেল জীবনে ঘনিয়ে

সন্ধ্যের আগে ঠিক ফিরে আসবো সঙ্গে নিয়ে

জানি কিছুতেই মানা করতে পারবে না।

তারপর না হয় রাত্রি নামুক না

যখন তুমি সাথে অন্ধকার ভয় করিনা 

অপেক্ষার প্রহর হবে শেষ , ভোর হবে

আবার সে রোদ্দুর ঝিলমিলিয়ে খিলখিলিয়ে উঠবে।

তারপর? তারপর আর বিকেল সন্ধ্যে রাত দিব না হতে

যখন তুমি সাথে তখন চিরকাল 

শান্ত স্নিগ্ধ সকাল।

তারপর যৌবন রৌদ্রজ্জল ঝলমল 

চাইলেও পারবেনা হারিয়ে যেতে আবার প্রিয় রোদ্দুর।


©Sipra DebnathTultul.



Rate this content
Log in