Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy

0  

AYAN DEY

Fantasy

স্বপ্নপ্রদেশ

স্বপ্নপ্রদেশ

1 min
519


সেদিন ট্রেনে করে এক রাজ্যে ঘুরে এলাম ।

সেখানে দুধের নদী , আমসত্তের পাহাড় ।

কয়েকটা দেবশিশু পথে বসে ,

পরে দেখি পথ তো নয় যেন লজেন্সের চাদর ।

গাছে ফলে সব রসালো বাহারি ফল ।

সবাই হই-হুল্লোড় করছে ;

একফোঁটা চিন্তা নেই কারুর ।

কোনো দাঙ্গা-হাঙ্গামা কিচ্ছুটি নেই ।

আছে কেবল নির্ভেজাল আনন্দম​য় জীবন ।

আমি একথা বন্ধুকে বলতে সে বলে ,

" তুই কি রূপকথা এক্সপ্রেসে চড়ে 

স্বপ্নপ্রদেশ গিয়েছিলি ? "

আমি বলি , " হ্যাঁ তো ! "

" ও তো আমি প্রায়ই যাই ঘুমের মধ্যে । "


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy