Amaresh Biswas

Tragedy

2  

Amaresh Biswas

Tragedy

পুজোর ভবনা

পুজোর ভবনা

1 min
551


আসছে পুজো ভেবে চোখের ঘুম যাচ্ছে উড়ে

ছেলে মেয়ের জামা জুতো কিনব কেমন করে

বৌকে বলেছিলাম পুজোয় কিনে দেব শাড়ি

দেখছি দেনার দায়ে বেচতে হবে ভিটে বাড়ি।


ভেবেছিলাম কারখানাটা খুলে গেলে পরে

পুজোর আগে বোনাস পাব আসবে টাকা ঘরে।

ছেলেমেয়ের জামা জুতো কিনব বৌয়ের শাড়ি

ভাল না হোক মোটামুটি কিনতে যেমন পারি।


সব ভাবনাই মিথ্যে হল খুলল না কারখানা

দিন গুজরান কেমন করে হবে তা নেই জানা।

ভাবছে সবাই পুজো এলে মজা হবে ভারি

সেইকথাটা কেমন করে ভাবতে বলো পারি।


Rate this content
Log in