Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance Others

2  

AYAN DEY

Romance Others

প্রেমিক বলে লোকে শারদ সংখ্যা

প্রেমিক বলে লোকে শারদ সংখ্যা

1 min
196


আবছা মনে পড়ে সেবারের শিউলিঢাকা পথ ,

সারথি হয়ে ছুটে গেছি , ভুলোপথের রথ ।

দুধে আলতা শাড়ি , মহানগর খালি পেয়েছিলাম ,

সম​য় ! হ্যাঁ সম​য় চেয়েছিলাম ।

তুমি রাজচন্দ্রের ঘাট পেরিয়ে জগন্নাথ ঘাটে ,

প্রেমিকের উপন্যাস নিয়ে চূড়সজ্জিত হাতে

আমায় হাতছানি দিয়েছো ,

আমার শরীর ভাঙ্গা প্রেমের গন্ধ নিয়েছো ।

হঠাৎ জনবহুল রাস্তায় এসে ভিড়ে যাই ,

ঝুলবারান্দাগুলো থেকে টুনির চাঁই ।

তুমি তখন আহিরীটোলার ঘাটে চক্ররেল দেখছো ,

হাত ঘুড়িয়ে তাও ঠিক ডেকে যাচ্ছো ।

আমি তোমায় অধরা ধুনোর ধোঁয়ায় উবে যেতে দেখি ,

তবুও আমায় প্রেমিক বলে লোকে , একি !


Rate this content
Log in

Similar bengali poem from Romance