Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Bhattacharya

Romance Inspirational

1  

Riya Bhattacharya

Romance Inspirational

প্রেম

প্রেম

1 min
454



মিশে গেছে কত কুয়াশার দিনলিপি,


অন্ধকারের দ্বিধাহীন মিঠে কাব্যে --


ক্ষতির হিসেব আগামীতে তুলে রেখো ;


আজকে নাহয় প্রেমিকার কথা ভাববে!


সুপ্ত চোখের বন্দীশালার গান... 


ইঁদারার নিচে কবিতার ভেজা মাটি, 


তোমায় নিয়েই পালটে ফেলার গান ;


জোছনা আলোয় আরেকটু পথ হাঁটি। 


অন্ধের লাঠি খুঁজে ফেরে শ্রোণীপাখা....


বাতাসে ভাসে কস্তুরিপ্রেম গন্ধ, 


পৃথিবী ঘুমোয় আকাশের খোলা বুকে ;


পথ হাতড়াবার দরজাটুকুই বন্ধ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance