Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Bhattacharya

Abstract Inspirational

1  

Riya Bhattacharya

Abstract Inspirational

ফাগুন রঙ

ফাগুন রঙ

1 min
226



উতলা হাওয়ার টানে কাটাঘুড়ি হয়ে ভেসে চলে শৈশব.....

রঙিন ফাগুন গায় ;

মরমিয়া তোর বেলা যে যাইলো দুখে।


উত্তাল সময়ের অবক্ষয়ে মুখে লেগে থাকা একচিলতে হাসি....

মুছে যে গিয়েছে কবেই, 

বেলা যায় তবু খোকন ফেরে না হায়।


উদাসী হাওয়ার ডাকে পলাশ - কাঞ্চন উড়ে যায় সুচরিতা....

আঁচল পেতে একবার আটকিও তাকে ;

বেহায়া বন্দিশ আজও ভরা দরবারে করতালির অপেক্ষায়।


উপলরঙা জোছনায় ছলকে ওঠে আগুন....

হিমঘরে গলে গিয়েছে ভালোবাসার রুপোলি লাশ ;

একবার নাহয় তাকে জোনাকির গল্প শুনিও।


উচ্চারণের ভীড়ে কোথাও হারিয়ে গিয়েছে মনুষ্যত্ব.... 

হলদে দাঁতের হাসিতে চলকে পড়ছে ঘৃণা, 

ফাগুন তাকে রাঙিয়ে দেবে ঠিকই ;

হারানো পথটুকু কিছুতেই খুঁজে দিতে পারবেনা।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract