Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sipra Debnath

Romance Tragedy Fantasy

3  

Sipra Debnath

Romance Tragedy Fantasy

নেই জানা

নেই জানা

1 min
221


মনের মাঝে দুঃখ বিষাদ যত আছে যন্ত্রনা

সবকিছু যাও ভুলে,

দেখবে তখন এমনি এমনি

যাবে তোমার প্রাণের দরজা খুলে

এমন করেই আনন্ জুড়ে আসবে হাসি চলে।

এখানেতে দুঃখ নামের আছে এক সাগর

নোনা জলে ভরভর।

অনুভূতি কেমন তা

নেই জানা উষ্ণ কিংবা শীতল।

দিও পাঠিয়ে সকল দুঃখ 

একসাথে সব থাকবে পুটলি বাঁধা।

থাকবে ডুবে নোনা জলে

টের পাবে না কেউ কোনো কালে।


Rate this content
Log in