Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Inspirational

3  

Madhuri Sahana

Inspirational

মানিকবাবু

মানিকবাবু

1 min
11.9K



সৃষ্টির সাথে স্রষ্টা কাল থেকে মহাকালের স্রোতে 

এক একটি কাহিনী পরম নিষ্ঠায় সেলুলয়েড পর্দায় কালজয়ী ।

ভাষার সীমা অতিক্রম করে বিশ্বে অভিনন্দিত হয়েছে বারংবার ।

সার্থক দক্ষতায় চিত্রশিল্পী থেকে চলচ্চিত্র শিল্পী "সত্যজিৎ রায় "।

শান্তিনিকেতনের রবীন্দ্রনাথ , নন্দলাল বসুর ছাত্র

মানিকবাবু , 

মানব চরিত্রের মনস্তাত্ত্বিক ব্যাখ্যা বিশ্লেষণ

পরিমিত পরিধিতে অনন্য ।

তাঁর যথাযত প্রতিভার স্বাক্ষর সাহিত্য অঙ্গনে ।

আজ শ্রদ্ধার সাথে স্মরণ করছি শতবর্ষে ।

সৃষ্টির সাথে স্রষ্টা কাল থেকে মহাকালের স্রোতে ।।


Rate this content
Log in